শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
শিরোনাম :
ফরিদগঞ্জে বাজার মনিটর করেছে বিশেষ টাস্কফোর্স ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কুপিয়ে আহত ফরিদগঞ্জে মুক্তিযোদ্ধা হাসান রাজা পাটওয়ারীর দাফন সম্পন্ন বয়স বাড়িয়ে মুক্তিযোদ্ধা ভাতা, বয়স কমিয়ে রাজউকে চাকরি ঝুলে আছে খেলাপি ঋণের ২০ হাজার মামলা গণপিটুনিতে নিহত চেয়ারম্যান সেলিম খানের সেই অস্ত্র উদ্ধার রামদাসেরবাগ তা’লীমুল কোরআন নূরানী মাদ্রাসার পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ অনুপ্রবেশকারীদের বিএনপির কোন কমিটিতেই স্থান হবেনা : উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল খালেক পাটওয়ারী রূপসা উত্তর ইউনিয়নের ৭ ও ৮ নং ওয়ার্ড বিএনপির দ্বি- বার্ষিক সম্মেলন সম্পন্ন বাংলাদেশের জাতীয় স্বার্থ রক্ষাই বর্তমান সরকারের অগ্রাধিকার: নৌপরিবহন উপদেষ্টা

জয়পুরহাটের পাঁচবিবিতে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে মাদক সম্রাট গুলিবিদ্ধ দেশীয় অস্ত্রসহ ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার আটক-১

Reporter Name / ২৬ Time View
Update : বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০১৫

জয়পুরহাট প্রতিনিধিঃ জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার চম্পাতলী নামক স্থানে বুধবার ভোর রাতে মাদক ব্যবসায়ীদের সাথে পুলিশের বন্দুক যুদ্ধে মাদক স¤্রাট সজল হোসেন (৩৫) গুলিবিদ্ধ হয়েছে।
বুধবার দিবাগত রাতে মাদক স¤্রাট সজল জয়পুরহাট শহরের বিশ্বাস পাড়া এলাকার আক্কাছ আলীর ছেলে।
পাঁচবিবি থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হেনা মোস্তফা কামাল জানান- মঙ্গলবার রাতে ১৫-২০ জনের এক দল সশস্ত্র মাদক ব্যবসায়ী ভারত থেকে অবৈধ্য পথে বিপুল পরিমান মাদক দ্রব্য নিয়ে পাঁচবিবি উপজেলার চম্পাদতলী নামক স্থানে অবস্থান করেছে এবং এখান থেকে দেশের বিভিন্ন অঞ্চলে মাদক দ্রব্যগুলো সরবরাহ করা হবে, এমন গোপন সংবাদ পেয়ে পাঁচবিবি থানা পুলিশের একটি টীম ঘটনাস্থলে পৌঁছিলে সংঘবদ্ধ মাদক ব্যবসায়ীরা পুলিশের উপর হামলা চালায় এবং পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পুলিশ পাল্টা গুলি ছুঁড়লে মাদক স¤্রাট সজলের দু’ পায়ে গুলিবিদ্ধ হয়।

এ সময় অন্যান্য মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে ১টি সামুরাই ও ১ টি হাসুয়াসহ ২৫ পিচ ইয়াবা ২৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। পরে গুলিবিদ্ধ সজলকে গ্রেফতার করে চিকিৎসার জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থান্তান্তর করা হয়েছে। এই ঘটনায় সজলের আরেক সহযোগী একই এলাকার প্রিন্স (২৯) নামে আরেক মাদক ব্যবসায়ীকেউ আটক করেছে পুলিশ।
তার বিরুদ্ধে জয়পুরহাট থানায় প্রায় এক ডজন মাদক ব্যবসা সংক্রান্ত মামলা রয়েছে বলেও ওসি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category