শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
শিরোনাম :
ফরিদগঞ্জে বাজার মনিটর করেছে বিশেষ টাস্কফোর্স ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কুপিয়ে আহত ফরিদগঞ্জে মুক্তিযোদ্ধা হাসান রাজা পাটওয়ারীর দাফন সম্পন্ন বয়স বাড়িয়ে মুক্তিযোদ্ধা ভাতা, বয়স কমিয়ে রাজউকে চাকরি ঝুলে আছে খেলাপি ঋণের ২০ হাজার মামলা গণপিটুনিতে নিহত চেয়ারম্যান সেলিম খানের সেই অস্ত্র উদ্ধার রামদাসেরবাগ তা’লীমুল কোরআন নূরানী মাদ্রাসার পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ অনুপ্রবেশকারীদের বিএনপির কোন কমিটিতেই স্থান হবেনা : উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল খালেক পাটওয়ারী রূপসা উত্তর ইউনিয়নের ৭ ও ৮ নং ওয়ার্ড বিএনপির দ্বি- বার্ষিক সম্মেলন সম্পন্ন বাংলাদেশের জাতীয় স্বার্থ রক্ষাই বর্তমান সরকারের অগ্রাধিকার: নৌপরিবহন উপদেষ্টা

জয়পুরহাটে মানব পাচারকারী চক্রের এক সদস্য গেস্খফতার রক্ষা পেল-২১

Reporter Name / ১৯ Time View
Update : শনিবার, ১ আগস্ট, ২০১৫

জয়পুরহাট প্রতিনিধিঃ জয়পুরহাট শহরের সৌরভ আবাসিক হোটেল থেকে নেপালে পাচারের উদ্দেশ্যে রাখা ২১ যুবককে উদ্ধারসহ লাভলু নামে এক মানব পাচারকারী চক্রের এক সদস্যকে আটক করেছে ডিবি পুলিশ।

জয়পুরহাট পুলিশ সুপার মোল্যা নজরুল ইসলাম জানান, নরসিংদি ও গাইবান্ধা জেলার বিভিন্ন স্থান থেকে আনা ২৫ জন যুবককে জয়পুরহাট সীমান্ত দিয়ে ভারত হয়ে নেপালে পাচারের উদ্দেশ্যে জয়পুরহাট শহরের সৌরভে আসাসিকে -১২ জন এবং পৃথিরী আবাসিক হোটেলে-১৩ জনকে রাখা হয়েছিল, এমন গোপন সংবাদ পেয়ে শুক্রবার রাত ১১টায় ডিবি পুলিশের উপ-পরিদর্শক এমরান মাহমুদ তুহিন সঙ্গীয় ফোর্সসহ হোটেলটি ঘেড়াও করে।

পরে হোটেলে তল্লাশী চালিয়ে রাতেই স্থানিয় সৌরভ আবাসিক থেকে ১০জনকে এবং পরে শনিবার সাকলা ১১টার দিকে পৃথিবী আবাসিক হোটেল থেকে আরো ১১জনকে মোট ২১জন যুবককে উদ্ধার করে। সেই সাথে জয়পুরহাট সদরের চক দাদরা গ্রামের সিরাজ আকন্দের ছেলে মানর পাচারকারী চক্রের সদস্য লাভলু মিয়াকে আটক করে ডিবি পুলিশ।

উদ্ধারকৃতরা হলেন- গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার রাম ডাকুয়া গ্রামের মৃত. কফিল উদ্দীনের ছেলে জাকারিয়া (২৭), একই উপজেলার মৃত. বক্তার হোসেনের ছেলে জাহিদুল ইসলাম (২৮), বাদশা মিয়ার ছেলে ফারুক মিয়া, একই উপজেলার পশ্চিম কালু বেলকা গ্রামের নজির হোসেনের ছেলে মোসাদ্দেক হোসেন, লবিয়া গ্রামের বাছেদ মিয়ার ছেলে মানিক মিয়া (২০), একই গ্রামের মৃত. আব্দুল আলীমের ছেলে হানিফা (৩৫), মৃত শহিদুল্লার ছেলে আল আমিন (২৩) ও নরসিংদীর রায়পুরা উপজেলার চাঁন্দের কান্দি গ্রামের আ: লতিফের ছেলে রমজান আলী (২০) ও একই জেলার শিবপুর উপজেলার ধনিয়া গ্রামের নজি মদ্দীন। পরের ১১জনের নাম ঠিাকানা পাওয়া যায়নি।
জয়পুরহাট ডিবি পুলিশ পরিদর্শক মাহফুজার রহমান জানান, সংঘবদ্ধ পাচারকারীরা এসব নিরীহ প্রকৃতির যুবকদের নির্মান শ্রমিকের কাজ দেওয়া হবে বলে লোভ দেখিয়ে নেপালে পাচারের চেষ্টা করছিল। পাচারকারী আরো কতজনকে এ সীমান্ত পথে পাচার করেছে সে ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ চক্রের অন্যান্য পাচারকারীদেরও শিঘ্রই গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে। এ ব্যাপারে ডিবি পুলিশের সহকারী উপ-পরিদর্শক সোহরাব হোসেন বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category