শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ফরিদগঞ্জে বাজার মনিটর করেছে বিশেষ টাস্কফোর্স ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কুপিয়ে আহত ফরিদগঞ্জে মুক্তিযোদ্ধা হাসান রাজা পাটওয়ারীর দাফন সম্পন্ন বয়স বাড়িয়ে মুক্তিযোদ্ধা ভাতা, বয়স কমিয়ে রাজউকে চাকরি ঝুলে আছে খেলাপি ঋণের ২০ হাজার মামলা গণপিটুনিতে নিহত চেয়ারম্যান সেলিম খানের সেই অস্ত্র উদ্ধার রামদাসেরবাগ তা’লীমুল কোরআন নূরানী মাদ্রাসার পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ অনুপ্রবেশকারীদের বিএনপির কোন কমিটিতেই স্থান হবেনা : উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল খালেক পাটওয়ারী রূপসা উত্তর ইউনিয়নের ৭ ও ৮ নং ওয়ার্ড বিএনপির দ্বি- বার্ষিক সম্মেলন সম্পন্ন বাংলাদেশের জাতীয় স্বার্থ রক্ষাই বর্তমান সরকারের অগ্রাধিকার: নৌপরিবহন উপদেষ্টা

অনুপ্রবেশকারীদের বিএনপির কোন কমিটিতেই স্থান হবেনা : উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল খালেক পাটওয়ারী

Reporter Name / ৯৯ Time View
Update : রবিবার, ১৩ অক্টোবর, ২০২৪

রুহুল আমিন খাঁন স্বপনঃ ফরিদগঞ্জের রূপসা দক্ষিণ ইউনিয়নে বিএনপির কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ওই ইউনিয়নের ৬ ও ৭ নং ওয়ার্ড বিএনপির আয়োজনে রবিবার (১৩ অক্টোবর) বিকেলে গৃদকালিন্দিয়া উচ্চ বিদ্যালয়ের মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা দলে দলে মিছিল নিয়ে যোগ দেয়ায় সম্মেলনটিতে উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও রূপসা দক্ষিণ ইউনিয়ণ বিএনপির সমন্বয়ক আব্দুল খালেক পাটওয়ারী। আমাদের সবাইকে সকল প্রকার দুর্নীতি ও খুনি হাসিনার ধূসরদের সকল চক্রান্তের বিরুদ্ধে সজাগ থাকতে হবে। দেশনায়ক জননেতা তারেক রহমানের হাত কে আরো শক্তিশালী করার লক্ষ্যে সকল নেতাকর্মীদেরকে জনগণের পাশে থেকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। ছাত্র-জনতার রক্তক্ষয়ী লড়াইয়ে অর্জিত স্বাধীনতা বিলিন হয়ে যাবে যদি গণতন্ত্রের স্বাদ জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে না পারি।
তিনি আরো বলেন, স্বৈরাচারী খুনি শেখ হাসিনার আমলে বিএনপির যে নেতারা হামলা,মামলার শিকার হয়ে কারাবরণ করে ত্যাগ শিকার করেছেন, প্রকৃত জাতীয়বাদী দল ও দেশপ্রেমীদের দিয়ে এই রূপসা দক্ষিণ ইউনিয়ন বিএনপিকে ঢেলে সাজানো হবে। অনুপ্রবেশকারীদের বিএনপির কোন কমিটিতেই স্থান হবেনা।
রূপসা দক্ষিণ ইউনিয়ন বিএনপির সভাপতি জসিম উদ্দিনের সভাপতিত্বে ও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মাসুদুর রহমান খাঁনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাসুদুর রহমান বেপারী, ইউনিয়ন বিএনপির সহসভাপতি মো. নুরুন্নবী বিএসসি, সাংগঠনিক সম্পাদক মো. আবুল বাশার, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক কাউসার আহমেদ খানসহ বিভিন্ন ওয়ার্ড থেকে আগত বিএনপির নেতাকর্মীরা।
এসময় বিএনপি,যুবদল,ছাত্রদল,কৃষকদল, স্বেচ্ছাসেবকদলসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category