শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ফরিদগঞ্জে বাজার মনিটর করেছে বিশেষ টাস্কফোর্স ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কুপিয়ে আহত ফরিদগঞ্জে মুক্তিযোদ্ধা হাসান রাজা পাটওয়ারীর দাফন সম্পন্ন বয়স বাড়িয়ে মুক্তিযোদ্ধা ভাতা, বয়স কমিয়ে রাজউকে চাকরি ঝুলে আছে খেলাপি ঋণের ২০ হাজার মামলা গণপিটুনিতে নিহত চেয়ারম্যান সেলিম খানের সেই অস্ত্র উদ্ধার রামদাসেরবাগ তা’লীমুল কোরআন নূরানী মাদ্রাসার পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ অনুপ্রবেশকারীদের বিএনপির কোন কমিটিতেই স্থান হবেনা : উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল খালেক পাটওয়ারী রূপসা উত্তর ইউনিয়নের ৭ ও ৮ নং ওয়ার্ড বিএনপির দ্বি- বার্ষিক সম্মেলন সম্পন্ন বাংলাদেশের জাতীয় স্বার্থ রক্ষাই বর্তমান সরকারের অগ্রাধিকার: নৌপরিবহন উপদেষ্টা

ফরিদগঞ্জের ১৫নং রূপসা উত্তর ইউনিয়নের ৬ ও ৯ নং ওয়ার্ড বিএনপি দ্বি-বার্ষিক সম্মেলন

Reporter Name / ৮৫ Time View
Update : বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০২৪

রুহুল আমিন খাঁন স্বপন:
বিএনপির ফরিদগঞ্জ উপজেলা কমিটির যুগ্ম আহ্বায়ক, ১৫নং রূপসা উত্তর ইউনিয়ন বিএনপির সমন্বয়কারী ও সাবেক পৌর মেয়র মঞ্জিল হোসেন বলেছেন, ফরিদগঞ্জে পূজা মণ্ডপ গুলোতে পাহারায় থাকবে বিএনপির নেতাকর্মীরা। দলমত ধর্ম বর্ণ নির্বিশেষে প্রত্যেকটা নাগরিকের অধিকার এবং নিরাপত্তা নিশ্চিত করতে হলে রাষ্ট্র ও সমাজে আইনের শাসন প্রতিষ্ঠার কোনো বিকল্প নেই।
বুধবার ( ৯ অক্টোবর) বিকেলে রূপসা উত্তর ইউনিয়নের দক্ষিণ বদরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ৬ ও ৯ নং ওয়ার্ড বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির তিনি এ কথা বলেন।
সাবেকমেয়র মঞ্জিল হোসেন বলেন, ফ্যাস্টিট আওয়ামী লীগ সরকার পতনের পর থেকে দেশকে নিয়ে তারা নানা ষড়যন্ত্র করে চলেছে। শারদীয় দুর্গাপূজা উপলক্ষেও ওই অপশক্তি নতুনভাবে ষড়যন্ত্র শুরু করে দিয়েছে। বর্হিবিশ্বে বাংলাদেশের সুনাম ক্ষুন্ন করার চেষ্টা করছে। তাই এবারও বিএনপিসহ ছাত্র জনতা তাদের সেই ষড়যন্ত্রকে প্রতিহত করবে। পতিত ফ্যাসিবাদের দোসররা শান্তিপ্রিয় দেশকে বারবার ধর্মীয় উস্কানি দিয়ে বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা করেছিল। কিন্তু দেশের সচেতন জনতা ষড়যন্ত্রকারীদের ফাঁদে পা দেয়নি এবং ভবিষ্যতেও দিবে না। সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় বিএনপির নেতাকর্মীরা যেকোনো ষড়যন্ত্র রুখে দিতে প্রস্তুত রয়েছে। বিএনপি নেতাকর্মীরা সমন্বয় করে সনাতনী ভাইদের পাশে থাকবে।
ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ বিল্লাল হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে ও ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মশিউর রহমান মাস্টারের মনমুগ্ধকর উপস্থাপনায় আরো বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম পাটওয়ারী, পৌর স্বেচ্ছা সেবক দলের আহ্বায়ক আরিফ হোসেন পাটওয়ারী, ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক খোরশেদ আলম,উপজেলা বিএনপির সদস্য আমির হোসেন (নফর আলী মুন্সি), হুমায়ুন কবির টিপু, উপজেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক হোসেন প্রকাশে জামাই ফারুকসহ বিএনপির বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

More News Of This Category