শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ফরিদগঞ্জে বাজার মনিটর করেছে বিশেষ টাস্কফোর্স ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কুপিয়ে আহত ফরিদগঞ্জে মুক্তিযোদ্ধা হাসান রাজা পাটওয়ারীর দাফন সম্পন্ন বয়স বাড়িয়ে মুক্তিযোদ্ধা ভাতা, বয়স কমিয়ে রাজউকে চাকরি ঝুলে আছে খেলাপি ঋণের ২০ হাজার মামলা গণপিটুনিতে নিহত চেয়ারম্যান সেলিম খানের সেই অস্ত্র উদ্ধার রামদাসেরবাগ তা’লীমুল কোরআন নূরানী মাদ্রাসার পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ অনুপ্রবেশকারীদের বিএনপির কোন কমিটিতেই স্থান হবেনা : উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল খালেক পাটওয়ারী রূপসা উত্তর ইউনিয়নের ৭ ও ৮ নং ওয়ার্ড বিএনপির দ্বি- বার্ষিক সম্মেলন সম্পন্ন বাংলাদেশের জাতীয় স্বার্থ রক্ষাই বর্তমান সরকারের অগ্রাধিকার: নৌপরিবহন উপদেষ্টা

গণপিটুনিতে নিহত চেয়ারম্যান সেলিম খানের সেই অস্ত্র উদ্ধার

Reporter Name / ৮৪ Time View
Update : মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০২৪

চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুর সদরের লক্ষীপুর ইউনিয়নের বালুখেঁকো চেয়ারম্যান সেলিম খানের লুণ্ঠিত সেই অস্ত্র উদ্ধার করেছে যৌথবাহিনী।

শেখ হাসিনার সরকার পতনের পর গত ৫ অগাস্ট সন্ধ্যায় এলাকা ছেড়ে পালিয়ে যাওয়ার সময় বিক্ষুব্ধ জনতা সেলিম খান ও তার ছেলে চিত্রনায়ক শান্ত খানকে পিটিয়ে হত্যা করেন। এ সময় সেলিম খানের লাইসেন্স করা একটি পিস্তল ও একটি শটগান খোয়া যায়।

মঙ্গলবার (১৫ অক্টোবর) রাতে চাঁদপুর সদর মডেল থানায় সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার মুহম্মদ আব্দুর রকিব।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পরিত্যক্ত অবস্থায় চাঁদপুর সদরের ৯ নম্বর বালিয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সাপদি গ্রামের নোয়ারাজা জমাদারের বাড়ির রাস্তার পাশে বাঁশবাগান থেকে ৯ এমএম পিস্তলটি উদ্ধার করা হয়। এর সঙ্গে একটি ম্যাগাজিনসহ ৬ রাউন্ড গুলি ও অস্ত্রের কভার ছিল। এর দাম পাঁচ লাখ টাকারও বেশি। এটি যুক্তরাষ্টের তৈরি। পরবর্তীতে থানায় রক্ষিত পাবলিক গান রেজিস্ট্রার যাচাই-বাছাই করে উদ্ধার করা অস্ত্র ও গুলি সেলিম খানের বলে নিশ্চিত হওয়া গেছে। বিষয়টি নিয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

পুলিশ সুপার আরও বলেন, জেলায় লাইসেন্সকৃত ৮৪টি অস্ত্রের মধ্যে পূর্বেই ৮৩টি অস্ত্র উদ্ধার করা হয়েছে। এটি বাকি ছিল। এখন যৌথবাহিনীর অভিযানে অবশেষে ঘটনার প্রায় আড়াই মাস পর সেলিম খানের অস্ত্রটিও উদ্ধার হল। এখন আর কোনো অবৈধ অস্ত্র উদ্ধারের কাজ এই জেলাতে বাকি নেই।

এ সময় উপস্থিত ছিলেন সেনাবাহিনীর চাঁদপুর ক্যাম্পের দায়িত্বরত লেফটেন্যান্ট কর্নেল মোয়াজ্জেম হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category