শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন
শিরোনাম :
ফরিদগঞ্জে বাজার মনিটর করেছে বিশেষ টাস্কফোর্স ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কুপিয়ে আহত ফরিদগঞ্জে মুক্তিযোদ্ধা হাসান রাজা পাটওয়ারীর দাফন সম্পন্ন বয়স বাড়িয়ে মুক্তিযোদ্ধা ভাতা, বয়স কমিয়ে রাজউকে চাকরি ঝুলে আছে খেলাপি ঋণের ২০ হাজার মামলা গণপিটুনিতে নিহত চেয়ারম্যান সেলিম খানের সেই অস্ত্র উদ্ধার রামদাসেরবাগ তা’লীমুল কোরআন নূরানী মাদ্রাসার পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ অনুপ্রবেশকারীদের বিএনপির কোন কমিটিতেই স্থান হবেনা : উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল খালেক পাটওয়ারী রূপসা উত্তর ইউনিয়নের ৭ ও ৮ নং ওয়ার্ড বিএনপির দ্বি- বার্ষিক সম্মেলন সম্পন্ন বাংলাদেশের জাতীয় স্বার্থ রক্ষাই বর্তমান সরকারের অগ্রাধিকার: নৌপরিবহন উপদেষ্টা

বগুড়ায় জামায়াতের সাবেক আমিরসহ গ্রেফতার ৩

Reporter Name / ৩০ Time View
Update : শুক্রবার, ২০ নভেম্বর, ২০১৫

বগুড়া : শাজাহানপুর উপজেলা জামায়াতের সাবেক আমির ও ডোমনপুকুর আমিনীয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আনিছুর রহমানসহ জামায়াত-শিবিরের ৩ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ককটেল বিস্ফোরণে পুলিশের এক এসআই আহত হয়েছে।

শুক্রবার বেলা ১১টার দিকে এ অভিযান চালায় পুলিশ

শাজাহানপুর থানার ওসি আলমগীর হোসেন জানান, “ডোমনপুকুর মাদ্রাসা ছাত্রাবাসে জামায়াত-শিবিরের গোপন বৈঠকের খবর পেয়ে পুলিশ শুক্রবার বেলা ১১টার দিকে অভিযান চালায়। পুলিশের উপস্থিতির টের পেয়ে নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে একটি ককটেল নিক্ষেপ করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় ককটেলের আঘাতে এসআই মামুন আহত হন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ঘটনাস্থল থেকে ওই মাদ্রাসার অধ্যক্ষ ও শাজাহানপুর উপজেলা জামায়াতের সাবেক আমির মাওলানা আনিছুর রহমান (৫৫), শিবির কর্মী আবু সায়েম (২০) , সোহাগ (২১) কে গ্রেফতার করে। পরে ছাত্রাবাস তল্লাশি করে ৩টি তাজা ককটেলও শিবিরের ৬টি সাংগঠনিক বই উদ্ধার করা হয়।”

স্থানীয় সূত্রে জানাযায়, জামায়াত নেতা আনিছুর রহমানকে মাদ্রাসা থেকে গ্রেফতার করা হয়নি। তাকে অন্য জায়গা থেকে গ্রেফতার করা হয়। তাছাড়া পুলিশকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপের ঘটনাও সঠিক নয় বলে স্থানীয়রা জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category