শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
ফরিদগঞ্জে বাজার মনিটর করেছে বিশেষ টাস্কফোর্স ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কুপিয়ে আহত ফরিদগঞ্জে মুক্তিযোদ্ধা হাসান রাজা পাটওয়ারীর দাফন সম্পন্ন বয়স বাড়িয়ে মুক্তিযোদ্ধা ভাতা, বয়স কমিয়ে রাজউকে চাকরি ঝুলে আছে খেলাপি ঋণের ২০ হাজার মামলা গণপিটুনিতে নিহত চেয়ারম্যান সেলিম খানের সেই অস্ত্র উদ্ধার রামদাসেরবাগ তা’লীমুল কোরআন নূরানী মাদ্রাসার পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ অনুপ্রবেশকারীদের বিএনপির কোন কমিটিতেই স্থান হবেনা : উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল খালেক পাটওয়ারী রূপসা উত্তর ইউনিয়নের ৭ ও ৮ নং ওয়ার্ড বিএনপির দ্বি- বার্ষিক সম্মেলন সম্পন্ন বাংলাদেশের জাতীয় স্বার্থ রক্ষাই বর্তমান সরকারের অগ্রাধিকার: নৌপরিবহন উপদেষ্টা

বগুড়ায় সড়ক দূর্ঘটনায় নিহত ২ আহত ৫

Reporter Name / ৫৭ Time View
Update : বুধবার, ২৫ নভেম্বর, ২০১৫

বগুড়া অফিসঃ বগুড়ায় সড়ক দূর্ঘটনায় ২ জন নিহত ও ৫ জন আহত হয়েছে। বুধবার বেলা আড়াইটায় বগুড়া-নওগা মহাসড়কের মুরুইল নামক স্থানে এ দূঘৃটনা ঘটে। নিহত ১জন হল জয়পুর হাট জেলার আক্কেলপুর উপজেলার নিরঞ্জন বসাকের পুত্র জয়ন্ত বসাক(২৮)। অপরজনের নাম পরিচয় জানা যায়নি।
বগুড়া পুলিশের মুখপাত্র সহকারী পুলিশ সুপার গাজীউর রহমান জানান, বেলা আড়াইটায় আক্কেলপুর থেকে বগুড়া গামী রিপন পরিবহনের একটি যাত্রীবাহী বাস (সিলেট-ব-০০-৮৮) বগুড়া নওগা মহাসড়কের রাজধানী মুরুইল নামক স্থানে নিয়স্ত্রন হারিয়ে রাস্থার পাশে উল্পে পড়ে। এতে ঘটনাস্থলেই ২ জন নিহত হয়। গুরুতর আহত হয় ৫জন। তাদেরকে বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। নিহতদেও একজন বাসের নিচে চাপা পড়ে থাকায় এখনও তার নাম পরিচয় জানা যায়নি। ফায়ার সার্ভিস ও সিভির ডিভেন্স এবং পুলিশের একটি রেসকিউ টিম বাসটি উদ্ধারের চেষ্টা চালাচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category