শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
শিরোনাম :
ফরিদগঞ্জে বাজার মনিটর করেছে বিশেষ টাস্কফোর্স ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কুপিয়ে আহত ফরিদগঞ্জে মুক্তিযোদ্ধা হাসান রাজা পাটওয়ারীর দাফন সম্পন্ন বয়স বাড়িয়ে মুক্তিযোদ্ধা ভাতা, বয়স কমিয়ে রাজউকে চাকরি ঝুলে আছে খেলাপি ঋণের ২০ হাজার মামলা গণপিটুনিতে নিহত চেয়ারম্যান সেলিম খানের সেই অস্ত্র উদ্ধার রামদাসেরবাগ তা’লীমুল কোরআন নূরানী মাদ্রাসার পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ অনুপ্রবেশকারীদের বিএনপির কোন কমিটিতেই স্থান হবেনা : উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল খালেক পাটওয়ারী রূপসা উত্তর ইউনিয়নের ৭ ও ৮ নং ওয়ার্ড বিএনপির দ্বি- বার্ষিক সম্মেলন সম্পন্ন বাংলাদেশের জাতীয় স্বার্থ রক্ষাই বর্তমান সরকারের অগ্রাধিকার: নৌপরিবহন উপদেষ্টা

রাজধানীসহ সারা দেশে নিরাপত্তা জোরদার

Reporter Name / ১১ Time View
Update : বুধবার, ১৮ নভেম্বর, ২০১৫

ঢাকা: যুদ্ধাপরাধের দায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা আলী আহসান মোহাম্মদ মুজাহিদ ও বিএনপি নেতা সালাউদ্দিন কাদের চৌধুরীর বিরুদ্ধে রিভিউয়ের আদেশের পর রাজধানীসহ সারাদেশে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

চূড়ান্ত রায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত সাকা ও মুজাহিদের রিভিউ আবেদন খারিজ হওয়ার পর দেশে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কা করা হচ্ছে। কারণ এরইমধ্যে আগামীকাল বৃহস্পতিবার সারাদেশে হরতাল আহ্বান করে বিভিন্ন গণমাধ্যমে বিবৃতি দিয়েছে জামায়াতে ইসলামী। ফলে অন্যান্যবারের মতোই যুদ্ধাপরাধীদের বিরুদ্ধে চূড়ান্ত রায়ের পরপরই সারাদেশে সহিংসতা ও বিশৃঙ্খলার আশঙ্কা করছেন সাধারণ মানুষ।

এদিকে যুদ্ধাপরাধী সাকা ও মুজাহিদের রায়কে কেন্দ্র করে যে কোনো ধরনের বিশৃঙ্খলা ও সহিংসতা এড়াতে রাজধানীসহ সারা দেশে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ। রিভিউয়ের আদেশকে কেন্দ্র করে আজ সকাল থেকেই হাইকোর্ট এলাকাসহ রাজধানীর বিভিন্ন পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উপ পুলিশ কমিশনার (মিডিয়া) মুনতাসিরুল ইসলাম জানিয়েছেন, যেহেতু আগামীকাল বৃহস্পতিবার সারাদেশে হরতাল আহ্বান করা হয়েছে সে কারণে নাশকতা প্রতিরোধে পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে। রাজধানীসহ দেশের গুরুত্বপূর্ণ স্থাপনা ও পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে বাড়তি টহল জোরদার করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category