শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৫১ অপরাহ্ন
শিরোনাম :
ফরিদগঞ্জে বাজার মনিটর করেছে বিশেষ টাস্কফোর্স ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কুপিয়ে আহত ফরিদগঞ্জে মুক্তিযোদ্ধা হাসান রাজা পাটওয়ারীর দাফন সম্পন্ন বয়স বাড়িয়ে মুক্তিযোদ্ধা ভাতা, বয়স কমিয়ে রাজউকে চাকরি ঝুলে আছে খেলাপি ঋণের ২০ হাজার মামলা গণপিটুনিতে নিহত চেয়ারম্যান সেলিম খানের সেই অস্ত্র উদ্ধার রামদাসেরবাগ তা’লীমুল কোরআন নূরানী মাদ্রাসার পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ অনুপ্রবেশকারীদের বিএনপির কোন কমিটিতেই স্থান হবেনা : উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল খালেক পাটওয়ারী রূপসা উত্তর ইউনিয়নের ৭ ও ৮ নং ওয়ার্ড বিএনপির দ্বি- বার্ষিক সম্মেলন সম্পন্ন বাংলাদেশের জাতীয় স্বার্থ রক্ষাই বর্তমান সরকারের অগ্রাধিকার: নৌপরিবহন উপদেষ্টা

ইউপি নির্বাচন নিয়ে মুন্সীগঞ্জে সংঘর্ষ, গুলিবিদ্ধ ২০

Reporter Name / ১৩ Time View
Update : বুধবার, ২৫ নভেম্বর, ২০১৫

আসন্ন ইউপি নির্বাচনকে সামনে আধিপত্য বিস্তার নিয়ে মুন্সীগঞ্জের সীমন্তবর্তী চরকিশোরগঞ্জ ও চরহোগলা গ্রামে দুই পক্ষের দফায় দফায় সংঘর্ষে ২০ জন গুলিবিদ্ধসহ অর্ধশতাধিক গ্রামবাসী আহত হয়েছে। বুধবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত জেলার সীমান্তবর্তী সম্ভুপুরা ইউনিয়নের চরকিশোরগঞ্জ গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় বালু মহালের কাউন্টার ও ২০টি বাড়িঘর ভাংচুর করা হয়েছে। এছাড়া বালু মহালে ব্যবহৃত একটি স্প্রীটবোট আগুনে পুড়িয়ে দিয়ে টাকা ও ৪টি মোটর সাইকেল লুট করে নিয়ে যায়।
এদিকে গুলিবিদ্ধ মরজল হোসেন (৩০) আমির হোসেন (২৭) ফারুক হোসেন (২৬) জয়নাল আবদিক (২০) রাকিব হোসেন (২২) আরিফ হেসেন (২৮) হারুন মিয়া (২৫) মেহিদী (৭) জব্বর হোসেন (২০) হায়দার হোসেন (২৯) রাকিব হোসেন (১৯) হযরত আলী (৩০) মো: সেলিম (২৯) মো: পিন্টু (২০) সুজন মিয়া (২২) ইয়ামিন (২৫) আয়নল হোসেন (৩০) মনিরুল (৩০) আমিন হোসেন (৩২) নয়ন মিয়া (১৮) মো: মিলনকে (২২) মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালসহ স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।
গ্রামবাসী জানান, চরকিশোরগঞ্জ এলাকার স্থানীয় ইউপি সদস্য নাসির মেম্বার গ্রুপ মসজিদের মাইকে ঘোষণা দিয়ে লোকজন জড়ো করে প্রতিপক্ষ ঈমাম হোসেন ও ইউপি সদস্য প্রার্থী মো. হারুন রশীদ শেখ সমর্থিত লোকজনের উপর হামলা চালিয়ে ককটেল বিস্ফোরণ ও গুলিবর্ষণ করে। ঈমাম হোসেন পক্ষের হারুন রশীদ শেখ ইউপি নির্বাচনে সদস্য প্রার্থী হিসেবে শক্ত অবস্থানে থাকায় আধিপত্য বিস্তার করতেই প্রতিপেক্ষর উপর হামলা চালালে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের সূত্রপাত হয়। তবে নাসির মেম্বার পক্ষের লোকজন জানান, বালু মহালের আধিপত্য নিয়ে সংঘর্ষের সূত্রপাত। চরকিশোরগঞ্জ পুলিশ ক্যাম্পের এস আই নুর হোসেন বাংলার চোখকে জানান, পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category