শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন
শিরোনাম :
ফরিদগঞ্জে বাজার মনিটর করেছে বিশেষ টাস্কফোর্স ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কুপিয়ে আহত ফরিদগঞ্জে মুক্তিযোদ্ধা হাসান রাজা পাটওয়ারীর দাফন সম্পন্ন বয়স বাড়িয়ে মুক্তিযোদ্ধা ভাতা, বয়স কমিয়ে রাজউকে চাকরি ঝুলে আছে খেলাপি ঋণের ২০ হাজার মামলা গণপিটুনিতে নিহত চেয়ারম্যান সেলিম খানের সেই অস্ত্র উদ্ধার রামদাসেরবাগ তা’লীমুল কোরআন নূরানী মাদ্রাসার পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ অনুপ্রবেশকারীদের বিএনপির কোন কমিটিতেই স্থান হবেনা : উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল খালেক পাটওয়ারী রূপসা উত্তর ইউনিয়নের ৭ ও ৮ নং ওয়ার্ড বিএনপির দ্বি- বার্ষিক সম্মেলন সম্পন্ন বাংলাদেশের জাতীয় স্বার্থ রক্ষাই বর্তমান সরকারের অগ্রাধিকার: নৌপরিবহন উপদেষ্টা

বগুড়ার মোকামতলায় ৭৫ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ১

Reporter Name / ১৩ Time View
Update : রবিবার, ৯ আগস্ট, ২০১৫

মোকামতলা (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার মোকামতলায় ৭৫ কেজি গাজাসহ লালন (২৭) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ। পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই শামীম আকতার জানান, আনুমানিক সন্ধ্যা ৬ টার সময় চন্ডিহারা অমরাপুরি পার্কের সামনে চেকপোস্ট বসিয়ে গাড়ি চেক করার সময় প্রাণ ফ্রুটো কোম্পানীর স্টিকার সংযুক্ত একটি কার্ভাড ভ্যান (ঢাকা মেট্রো-ন- ১৮-২৯১৮) দ্রুত গতিতে পালিয়ে যায়। পরে ধাওয়া করে হাতিবান্ধা পুলিশ বক্সের সামনে ব্যরিকেড দিয়ে আটক করা হয়।এ সময় গাড়িতে থাকা ৭ বস্তা গাঁজাসহ চালককে গ্রেপ্তার করা হয় ও পিকআপটি আটক করা হয়। এ সময় পুকুর সাতরিয়ে একজন পালিয়ে যায়।
আটককৃত লালন রাজশাহীর চারঘাট থানার সাদীপুর গ্রামের মো: আব্দুল হান্নানের পুত্র। অভিযানে আরো অংশ নেন এএসআই শহীদুল্লাহ, কন্সটেবল আউয়াল, প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category