শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন
শিরোনাম :
ফরিদগঞ্জে বাজার মনিটর করেছে বিশেষ টাস্কফোর্স ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কুপিয়ে আহত ফরিদগঞ্জে মুক্তিযোদ্ধা হাসান রাজা পাটওয়ারীর দাফন সম্পন্ন বয়স বাড়িয়ে মুক্তিযোদ্ধা ভাতা, বয়স কমিয়ে রাজউকে চাকরি ঝুলে আছে খেলাপি ঋণের ২০ হাজার মামলা গণপিটুনিতে নিহত চেয়ারম্যান সেলিম খানের সেই অস্ত্র উদ্ধার রামদাসেরবাগ তা’লীমুল কোরআন নূরানী মাদ্রাসার পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ অনুপ্রবেশকারীদের বিএনপির কোন কমিটিতেই স্থান হবেনা : উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল খালেক পাটওয়ারী রূপসা উত্তর ইউনিয়নের ৭ ও ৮ নং ওয়ার্ড বিএনপির দ্বি- বার্ষিক সম্মেলন সম্পন্ন বাংলাদেশের জাতীয় স্বার্থ রক্ষাই বর্তমান সরকারের অগ্রাধিকার: নৌপরিবহন উপদেষ্টা

সিএনজিচালক-পুলিশ সংঘর্ষ, ভাঙচুর

Reporter Name / ১৪ Time View
Update : সোমবার, ৩ আগস্ট, ২০১৫

নারায়ণগঞ্জ: মহাসড়কে সিএনজিচালক ও পুলিশের মধ্যে সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে। ভাঙচুর করা হয়েছে কমপক্ষে ২০টি যানবাহন। কয়েক দফায় ঢাকা-সিলেট ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে।
সোমবার সকাল ১০টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত এ সংঘর্ষ চলে। আহতদের পরিচয় জানা যায়নি।
স্থানীয় সূত্র জানায়, সকাল ১০টার দিকে সিদ্ধিরগঞ্জের সানারপাড়া এলাকাতে বিক্ষোভ করে সিএনজি অটোরিকশা চালকরা। বেলা সাড়ে ১১টায় সাইনবোর্ড এলাকাতে মিছিল বের করে বিক্ষোভ দেখিয়ে মহাসড়ক অবরোধ করে রাখে সিএনজি তারা। ওই সময়ে পুলিশ বাধা দিলে দুই পক্ষের মধ্যে ব্যাপক ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনার ঘটে। পুলিশকে লক্ষ্য করে সিএনজি অটো চালকরা ইটপাটকেল ছুড়লে পুলিশও লাঠিচার্জ করে পাল্টা অ্যাকশনে গেলে সংঘর্ষ শুরু হয়। এতে অন্তত ১০ জন আহত হয়। এ সময় আন্দোলনরতরা ২০টির মতো যানবাহন ভাঙচুর করে। এতে করে মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।
আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ফতুল্লা মডেল থানার ওসি আসাদুজ্জামান জানান, সাইনবোর্ড এলাকাতে সিএনজি চালকেরা ভাঙচুর করতে গেলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এখন সেখানকার পরিস্থিতি শান্ত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category