শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন
শিরোনাম :
ফরিদগঞ্জে বাজার মনিটর করেছে বিশেষ টাস্কফোর্স ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কুপিয়ে আহত ফরিদগঞ্জে মুক্তিযোদ্ধা হাসান রাজা পাটওয়ারীর দাফন সম্পন্ন বয়স বাড়িয়ে মুক্তিযোদ্ধা ভাতা, বয়স কমিয়ে রাজউকে চাকরি ঝুলে আছে খেলাপি ঋণের ২০ হাজার মামলা গণপিটুনিতে নিহত চেয়ারম্যান সেলিম খানের সেই অস্ত্র উদ্ধার রামদাসেরবাগ তা’লীমুল কোরআন নূরানী মাদ্রাসার পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ অনুপ্রবেশকারীদের বিএনপির কোন কমিটিতেই স্থান হবেনা : উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল খালেক পাটওয়ারী রূপসা উত্তর ইউনিয়নের ৭ ও ৮ নং ওয়ার্ড বিএনপির দ্বি- বার্ষিক সম্মেলন সম্পন্ন বাংলাদেশের জাতীয় স্বার্থ রক্ষাই বর্তমান সরকারের অগ্রাধিকার: নৌপরিবহন উপদেষ্টা

বগুড়ায় আইজীবির কোমড়ে থাকা গুলি ভর্তি বিদেশী পিস্তল সহ ৩ মোটর সাইকেল আরোহী গ্রেফতার

Reporter Name / ১৪ Time View
Update : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০১৫

বগুড়া সংবাদ দাতা : বগুড়ায় আইনজীবির কোমড়ে থাকা গুলি ভর্তি অত্যাধুনিক পিস্তল সহ তিন মোটর সাইকেল আরোহীকে গ্রেফতার করেছে পুলিশ। শিবগঞ্জ থানার পুলিশ মঙ্গলবার দিবাগত রাতে মোকামতলা-জয়পুরহাট মহাসড়কের আমতলী এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হলো শহরের ফুলবাড়ী এলাকার মৃত মনছুরের পুত্র এ্যাড. হযরত বেলাল এ্যাডো(৪৫), শহরের বাদুড়তলা এলাকার আলহাজ শাহ আলমের পুত্র মশিউর রহমান দিপন(৩৭) ও শহরের শিববাটী এলাকার মৃত মলয় কুমার গুপ্তর পুত্র পার্থ প্রতীম দাস গুপ্ত (৩৮) ।
শিবগঞ্জ পুলিশ বিষয়টি নিশ্চিত করে জানায়, মঙ্গলবার রাত সোয়া ৯টার দিকে মোকামতলা-জয়পুরহাট মহাসড়কের শিবগঞ্জ উপজেলার আমতলী বন্দরে মোটর সাইলে তল্লাশীকালে শিবগঞ্জ থানার পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অস্ত্রধারী মোটর সাইকেল আরোহীদের ব্যপারে নিশ্চিত হয়ে অভিযান অব্যাহত রাখে। এসময় পুলিশের চ্যালেঞ্জের মুখে মোটর সাইকেল আরোহীরা একটি নম্বার বিহীন এ্যপাচী মোটর সাইকেল নিয়ে পালিয়ে যাবার যাবার চেষ্টা করলে পুলিশ ধাওয়া দিয়ে তাদের আটক করে।
এসময় তল্লাশী কালে পুলিশ এ্যাডভোকেট বেলাল ওরফে এ্যাডোর কোমরে থাকা ২ রাউন্ড গুলি সহ জাপানে তৈরী একটি অত্যাধুনিক পিস্তল, ২টি ম্যাগজিন ও প্রার্থ প্রতিমের কাছে আরো ৩ রাউন্ড গুলি উদ্ধার করে । এসময় তাদের হেফাজতে রাখা অস্ত্র ও গুলি সমপর্কে কোন বৈধ কাগজ পত্র দেখাতে না পারায় উল্লেখিত তিন মোটর সাইকেল আরোহীকে গ্রেফতার করে পুলিশ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category