শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন
শিরোনাম :
ফরিদগঞ্জে বাজার মনিটর করেছে বিশেষ টাস্কফোর্স ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কুপিয়ে আহত ফরিদগঞ্জে মুক্তিযোদ্ধা হাসান রাজা পাটওয়ারীর দাফন সম্পন্ন বয়স বাড়িয়ে মুক্তিযোদ্ধা ভাতা, বয়স কমিয়ে রাজউকে চাকরি ঝুলে আছে খেলাপি ঋণের ২০ হাজার মামলা গণপিটুনিতে নিহত চেয়ারম্যান সেলিম খানের সেই অস্ত্র উদ্ধার রামদাসেরবাগ তা’লীমুল কোরআন নূরানী মাদ্রাসার পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ অনুপ্রবেশকারীদের বিএনপির কোন কমিটিতেই স্থান হবেনা : উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল খালেক পাটওয়ারী রূপসা উত্তর ইউনিয়নের ৭ ও ৮ নং ওয়ার্ড বিএনপির দ্বি- বার্ষিক সম্মেলন সম্পন্ন বাংলাদেশের জাতীয় স্বার্থ রক্ষাই বর্তমান সরকারের অগ্রাধিকার: নৌপরিবহন উপদেষ্টা

রেলমন্ত্রী মুজিবুল হক আইসিইউতে

Reporter Name / ১৪ Time View
Update : শুক্রবার, ২৪ জুলাই, ২০১৫

জিটিবি নিউট ডেস্ক ঃ রেলপথ মন্ত্রী মুজিবুল হকের অবস্থার অবনতি হয়েছে। আবহাওয়া পরিবর্তনের কারণে এই অবনতি হওয়ায় শুক্রবার মন্ত্রীকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) নেয়া হয়। বৃহস্পতিবার থেকে রেলমন্ত্রীর শরীরের অবস্থার অবনতি হতে থাকে। সঙ্গে সঙ্গেই তাকে ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেয়া হয়। রেলপথ মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা শরিফুল আলম এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, রেলমন্ত্রী মজিবুল হকের যকৃতে কয়েকটি ক্ষত ধরা পড়েছে। গত ১৭ জুলাই শুক্রবার তাকে উন্নত চিকিৎসার জন্য বিশেষ এয়ার অ্যাম্বুলেন্সে সিঙ্গাপুর নেয়া হয়। এর আগে ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) আইসিইউতে তিনি ভর্তি ছিলেন। তিনি দীর্ঘদিন থেকে আলসারে ভুগছিলেন।
রেলমন্ত্রী মজিবুল হকের স্ত্রী হনুফা আক্তার রিতা দেশবাসীর কাছে তার স্বামীর সুস্থতার জন্য দোয়া চেয়েছেন। ৬৮ বছর বয়সী রেলমন্ত্রী মুজিবুল হকের বাড়ি কুমিল্লা জেলার চৌদ্দগ্রামে। গত বছর তিনি কুমিল্লার চান্দিনায় বিয়ে করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category