শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
শিরোনাম :
ফরিদগঞ্জে বাজার মনিটর করেছে বিশেষ টাস্কফোর্স ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কুপিয়ে আহত ফরিদগঞ্জে মুক্তিযোদ্ধা হাসান রাজা পাটওয়ারীর দাফন সম্পন্ন বয়স বাড়িয়ে মুক্তিযোদ্ধা ভাতা, বয়স কমিয়ে রাজউকে চাকরি ঝুলে আছে খেলাপি ঋণের ২০ হাজার মামলা গণপিটুনিতে নিহত চেয়ারম্যান সেলিম খানের সেই অস্ত্র উদ্ধার রামদাসেরবাগ তা’লীমুল কোরআন নূরানী মাদ্রাসার পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ অনুপ্রবেশকারীদের বিএনপির কোন কমিটিতেই স্থান হবেনা : উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল খালেক পাটওয়ারী রূপসা উত্তর ইউনিয়নের ৭ ও ৮ নং ওয়ার্ড বিএনপির দ্বি- বার্ষিক সম্মেলন সম্পন্ন বাংলাদেশের জাতীয় স্বার্থ রক্ষাই বর্তমান সরকারের অগ্রাধিকার: নৌপরিবহন উপদেষ্টা

বগুড়ায় এক প্রভাষককে অপহরন করে মুক্তিপনের দাবী অস্ত্রসহ ছাত্রলীগের তিন কর্মী গ্রেফতার

Reporter Name / ৩৬ Time View
Update : রবিবার, ৫ জুলাই, ২০১৫

নিজস্ব সংবাদদাতা ঃ বগুড়ায় কলেজের প্রভাষককে অপহরন করে মুক্তিপন দাবীর অভিযোগে গোয়েন্দা পুলিশ ছাত্রলীগের তিন কর্মীকে ধারালো অস্ত্রসহ গ্রেফতার করেছে। এসময় তাদের হেফাজত থেকে উদ্ধার করা হয়েছে অপহৃত প্রভাষক জামরুল ইসলামকে (৪৫)। শনিবার বিকেল ৪টার দিকে বগুড়া সরকারি আযিযুল হক কলেজের পিছনে শেরেবাংলা নগর এলাকার একটি ছাত্রাবাস থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
জানাগেছে, বগুড়ার কাহালু আদর্শ মহিলা ডিগ্রী কলেজের রাস্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক জামরুল ইসলাম (৪৫) শনিবার সকাল ৯টার দিকে কলেজে যাওয়ার উদ্দেশ্যে শহরের জামিলনগর এলাকার বাসা থেকে বের হন। কিছুন পর তিনি অপহৃত হন । তাকে নিয়ে গিয়ে একটি ছাত্রবাসে আটকে রাখা হয় । অপহরনকারীরা তার এক বন্ধুকে ফোন করে দ্রুত বিকাশের মাধ্যমে প্রথমে ল টাকা পরে ৫০ হাজার টাকা পাঠাতে বলেন।
টাকার জন্য তিনি বারবার ফোন করায় বিষয়টি নিয়ে সন্দেহ হলে বিষয়টি জামরুল ইসলামের পরিবারকে জানানো হয়। বেলা ১১টার পর থেকে তার মোবাইল ফোন বন্ধ থাকায় পরিবারের পক্ষ থেকে বিষয়টি গোয়েন্দা পুলিশকে জানালে গোয়েন্দা পুলিশ অভিযানে নামে। ডিবির এসআই আরিফ এসআই সাহিন এএসআই মাহবুব সঙ্গীয় ফোর্স নিয়ে বিকেল ৪টার দিকে গোয়েন্দা পুলিশ শেরেবাংলা নগর এলাকার ‘পরেশ ভবন’ নামের একটি ছাত্রাবাসে অভিযান চালিয়ে ছাত্রাবাসের একটি ক থেকে প্রভাষক জামরুল ইসলামকে উদ্ধার করে।

পরে পুলিশ ওই ছাত্রাবাস থেকে মিনহাজুল ইসলাম (২৫), মমিন হোসেন রুবেল (২৪) এবং আতিয়ার রহমান আতিক (২৫) নামের তিন জনকে গ্রেফতার করে। এসময় ক তল্লাশী করে পুলিশ তিনটি ধারালো চাপাতি উদ্ধার করে। পরে অপহৃত প্রভাষক এবং তিন জনকে গোয়েন্দা পুলিশ কার্যালযে নিয়ে আসা হয়। সেখানে গ্রেফতারকৃতরা নিজেদেরকে ছাত্রলীগ বগুড়া সরকারি আযিযুল হক কলেজ শাখার কর্মী হিসেবে দাবী করে। তবে, ছাত্রলীগ বগুড়া সরকারি আযিযুল হক কলেজ শাখার সাধারন সম্পাদক আসলাম হোসেন জানান, গ্রেফতারকৃতরা ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত নয়। একটি বিশ্বস্ত্র সূত্রে জানাগেছে, গ্রেফতারকৃত তিন ছাত্রলীগ কর্মী সরকারি আযিযুল হক কলেজ শাখা ছাত্রলীগের সাবেক বিদ্রোহী কমিটির সাধারন সম্পাদক হান্নান গ্রুপের কর্মীজেলা গোয়েন্দা পুলিশের ওসি আমিরুল ইাসলাম জানান, গ্রেফতারকৃতদের জ্ঞিাসাবাদ করা হচ্ছে। তাদের বিরুদ্ধে অপহরন করে মুক্তিপন দাবীর ঘটনায় মামলা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category