শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ফরিদগঞ্জে বাজার মনিটর করেছে বিশেষ টাস্কফোর্স ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কুপিয়ে আহত ফরিদগঞ্জে মুক্তিযোদ্ধা হাসান রাজা পাটওয়ারীর দাফন সম্পন্ন বয়স বাড়িয়ে মুক্তিযোদ্ধা ভাতা, বয়স কমিয়ে রাজউকে চাকরি ঝুলে আছে খেলাপি ঋণের ২০ হাজার মামলা গণপিটুনিতে নিহত চেয়ারম্যান সেলিম খানের সেই অস্ত্র উদ্ধার রামদাসেরবাগ তা’লীমুল কোরআন নূরানী মাদ্রাসার পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ অনুপ্রবেশকারীদের বিএনপির কোন কমিটিতেই স্থান হবেনা : উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল খালেক পাটওয়ারী রূপসা উত্তর ইউনিয়নের ৭ ও ৮ নং ওয়ার্ড বিএনপির দ্বি- বার্ষিক সম্মেলন সম্পন্ন বাংলাদেশের জাতীয় স্বার্থ রক্ষাই বর্তমান সরকারের অগ্রাধিকার: নৌপরিবহন উপদেষ্টা

ময়মনসিংহে ভিমরুলের কামড়ে প্রাণ গেল ইমাম ও তার ছেলে-মেয়ের

Reporter Name / ২৪ Time View
Update : রবিবার, ১৩ অক্টোবর, ২০২৪

ময়মনসিংহের ধোবাউড়া উপজেলায় ভিমরুলের কামড়ে বাবা ও তার দুই ছেলে-মেয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় স্থানীয়দের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। শনিবার (১২ অক্টোবর) দুপুরে এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন- মাওলানা আবুল কাসেম (৪৮), তার মেয়ে লাবিবা (৮) ও ছেলে সিফাতুল্লাহ (৬) ।

স্থানীয়দের বরাত দিয়ে ধোবাউড়া থানার ওসি মো. আল মামুন সরকার বলেন, শনিবার সকাল ১০টার দিকে উপজেলার দুধনই বাজার থেকে রান্নার লাকড়ি আনার জন্য মেয়ে লাবিবা ও ছেলে সিফাতুল্লাহসহ নৌকায় করে যাচ্ছিলেন আবুল কাশেম।

বাড়ির পাশেই একটি বাঁশঝাড়ে নৌকাটি আটকে যায়। তখন সেখানে বাসা বেঁধে রাখা ভিমরুল বের হয়ে তাদের কামড়াতে শুরু করে।

দুই সন্তান ও নিজেকে ভিমরুলের হাত থেকে রক্ষা করার চেষ্টা করেও ব্যর্থ হন কাশেম। পরে স্থানীয়রা তাদের গুরুতর অবস্থায় উদ্ধার করে ধোবাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আবুল কাশেম ও ছেলে সিফাতুল্লাহকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ জানায়, ময়মনসিংহে নেওয়ার পথে দুপুর ১টার দিকে আবুল কাশেম মারা যান। বেলা ৩টার দিকে ধোবাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যায় মেয়ে লাবিবা।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টার দিকে সিফাত উল্লাহরও মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, আবুল কাশেম দুধনই বাজার জামে মসজিদে ইমামতি করতেন।

এদিকে, জানতে পেরে নিহতদের বাড়ি যান উপজেলার ইউএনও নিশাত শারমিন। এসময় তিনি নিহতদের স্বজনদের হাতে আর্থিক সহায়তা তুলে দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category