শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ফরিদগঞ্জে বাজার মনিটর করেছে বিশেষ টাস্কফোর্স ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কুপিয়ে আহত ফরিদগঞ্জে মুক্তিযোদ্ধা হাসান রাজা পাটওয়ারীর দাফন সম্পন্ন বয়স বাড়িয়ে মুক্তিযোদ্ধা ভাতা, বয়স কমিয়ে রাজউকে চাকরি ঝুলে আছে খেলাপি ঋণের ২০ হাজার মামলা গণপিটুনিতে নিহত চেয়ারম্যান সেলিম খানের সেই অস্ত্র উদ্ধার রামদাসেরবাগ তা’লীমুল কোরআন নূরানী মাদ্রাসার পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ অনুপ্রবেশকারীদের বিএনপির কোন কমিটিতেই স্থান হবেনা : উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল খালেক পাটওয়ারী রূপসা উত্তর ইউনিয়নের ৭ ও ৮ নং ওয়ার্ড বিএনপির দ্বি- বার্ষিক সম্মেলন সম্পন্ন বাংলাদেশের জাতীয় স্বার্থ রক্ষাই বর্তমান সরকারের অগ্রাধিকার: নৌপরিবহন উপদেষ্টা

বাংলাদেশকে বাকিতে সার দেবে সৌদি আরব

Reporter Name / ১৯ Time View
Update : শুক্রবার, ২৭ নভেম্বর, ২০১৫

রিয়াদ: বাংলাদেশকে বাকিতে সার দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে সৌদি সরকার। স্থানীয় এক্সপোর্ট-ইমপোর্ট ব্যাংকের মাধ্যমে ক্রেডিটে এ সার পাবে বাংলাদেশ।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকালে জেদ্দা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের কনফারেন্স রুমে সংগঠনটির নেতাদের সঙ্গে বৈঠকের পর সাংবাদিকদের এ কথা জানান অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত।

এছাড়া আগামীতে বাংলাদেশে এককভাবে বড় বিনিয়োগ করতে আগ্রহ প্রকাশ করেছে সৌদি ব্যবসায়ীরা।

মন্ত্রী বলেন, অত্যন্ত সৌহার্দ্যপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত বৈঠকে বাংলাদেশ থেকে খুব শিগগিরই মালি ও ড্রাইভার নেওয়ার আশ্বাস দেন ব্যবসায়ী নেতারা।

এ সময় উপস্থিত ছিলেন- সৌদি আরবে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত গোলাম মসিহ, জেদ্দা কনস্যুলেটের কনসাল জেনারেল এ কে এম শহিদুল করিম, মিশন উপপ্রধান মো. নজরুল ইসলাম, ইকোনমিক কাউন্সিলর আবুল হাসান, অর্থনৈতিক সম্পর্ক বিভাগের অতিরিক্ত সচিব মো. সেলিম রেজা, উপসচিব হাসান খালেদ ফয়সল, এফবিসিসিআই’র ভাইস প্রেসিডেন্ট মাহবুবুল আলম, জেদ্দা কনস্যুলেটের কাউন্সিলর মো. মোকাম্মেল হোসেন, আছিয়া খাতুন, কনসাল রেজা-ই-রাব্বিসহ দু’দেশের উচ্চপর্যায়ের কর্মকর্তারা।

অর্থমন্ত্রী বুধবার (২৫ নভেম্বর) তার সফরসঙ্গীদের নিয়ে পবিত্র উমরাহ পালন করেন। শুক্রবার (২৭ নভেম্বর) ভোরে জেদ্দা থেকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তার দেশে ফেরার কথা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category