শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ফরিদগঞ্জে বাজার মনিটর করেছে বিশেষ টাস্কফোর্স ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কুপিয়ে আহত ফরিদগঞ্জে মুক্তিযোদ্ধা হাসান রাজা পাটওয়ারীর দাফন সম্পন্ন বয়স বাড়িয়ে মুক্তিযোদ্ধা ভাতা, বয়স কমিয়ে রাজউকে চাকরি ঝুলে আছে খেলাপি ঋণের ২০ হাজার মামলা গণপিটুনিতে নিহত চেয়ারম্যান সেলিম খানের সেই অস্ত্র উদ্ধার রামদাসেরবাগ তা’লীমুল কোরআন নূরানী মাদ্রাসার পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ অনুপ্রবেশকারীদের বিএনপির কোন কমিটিতেই স্থান হবেনা : উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল খালেক পাটওয়ারী রূপসা উত্তর ইউনিয়নের ৭ ও ৮ নং ওয়ার্ড বিএনপির দ্বি- বার্ষিক সম্মেলন সম্পন্ন বাংলাদেশের জাতীয় স্বার্থ রক্ষাই বর্তমান সরকারের অগ্রাধিকার: নৌপরিবহন উপদেষ্টা

নিখোঁজের ৫দিন পর রংপুর মহানগর বিএনপি’র সভাপতি লালমনিরহাটে আটক

Reporter Name / ১৩ Time View
Update : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০১৫

তৌহিদুল ইসলাম বাবলা ও এস কে সাহেদ, লালমনিরহাটঃ নিখোঁজের ৫দিন পর রংপুর মহানগর বিএনপি’র সভাপতি মুক্তিযোদ্ধা মোজাফফর হোসেনকে লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর এলাকা থেকে আটক করছে র‌্যাব-১৩ এর টহলদলের সদস্যরা। মঙ্গলবার ভোরে র‌্যাব সদস্যরা তাকে আটক করে সদর থানায় সোর্পদ করে। এদিকে গত বৃহস্পতিবার দিবাগত রাতে মোজাফফর হোসেনকে র‌্যাব পরিচয়ে বাড়ি থেকে তুলে নিয়ে যায় বলে আটক বিএনপি নেতা মোজাফফর হোসেনের পরিবারের অভিযোগ । কিন্তু তাদের এই অভিযোগ অস্বীকার করে র‌্যাব ও রংপুর পুলিশ।

লালমনিরহাট সদর থানার ডিউটি অফিসার এএসআই আমিনুল ইসলাম জানান, মঙ্গলবার ভোর সাড়ে চারটার দিকে রংপুর র‌্যাব-১৩ এর একটি টহলদল বিএনপি’র রংপুর মহানগর সভাপতি মোজাফফর হোসেনকে থানায় সোপর্দ করেন। ভোরে মহেন্দ্রনগর এলাকায় সন্দেহজনক ভাবে ঘোরাফেরা করার সময় র‌্যারের টহলদলটি ওই বিএনপি নেতাকে আটক করে বলে তিনি জানান।

মোজাফফর হোসেনের স্ত্রী সুফিয়া হোসেন মঙ্গলবার সকালে লালমনিরহাট সদর থানা গেটে সাংবাদিকদের জানান, গত ১৯ নভেম্বর দিবাগত রাতে সাদা পোশাকে র‌্যাব পরিচয়ে একটি দল রংপুর নগরীর নিউ শালবন এলাকায় তার নিজ বাড়ি থেকে মোজাফফর হোসেকে তুলে নিয়ে যায়। সুফিয়া হোসেনের দাবী, র‌্যাব-১৩ এর কার্যালয় ও সংশ্লিষ্ট রংপুর কোতোয়ালি থানায় ঘটনার পর থেকে একাধিকবার তার স্বামীর খোঁজে গেলে খোঁজ জানায়নি পুলিশ।

সদর থানার ওসি মাহফুজুর রহমান জানান, বিএনপি’র নেতা মোজাফফর হোসেনকে ৫৪ ধারায় আটক দেখিয়ে দুপুর আড়াই টায় লালমনিরহাট আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category