শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
ফরিদগঞ্জে বাজার মনিটর করেছে বিশেষ টাস্কফোর্স ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কুপিয়ে আহত ফরিদগঞ্জে মুক্তিযোদ্ধা হাসান রাজা পাটওয়ারীর দাফন সম্পন্ন বয়স বাড়িয়ে মুক্তিযোদ্ধা ভাতা, বয়স কমিয়ে রাজউকে চাকরি ঝুলে আছে খেলাপি ঋণের ২০ হাজার মামলা গণপিটুনিতে নিহত চেয়ারম্যান সেলিম খানের সেই অস্ত্র উদ্ধার রামদাসেরবাগ তা’লীমুল কোরআন নূরানী মাদ্রাসার পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ অনুপ্রবেশকারীদের বিএনপির কোন কমিটিতেই স্থান হবেনা : উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল খালেক পাটওয়ারী রূপসা উত্তর ইউনিয়নের ৭ ও ৮ নং ওয়ার্ড বিএনপির দ্বি- বার্ষিক সম্মেলন সম্পন্ন বাংলাদেশের জাতীয় স্বার্থ রক্ষাই বর্তমান সরকারের অগ্রাধিকার: নৌপরিবহন উপদেষ্টা

চট্টগ্রামে যুবদল কর্মীকে জবাই করে হত্যা

Reporter Name / ১৪ Time View
Update : শুক্রবার, ১৪ আগস্ট, ২০১৫

চট্টগ্রাম : চট্টগ্রামের পাহাড়তলী থানাধীন সাগরিকার মুরগীর ফার্ম এলাকায় সাইদুর রহমান (২৪) নামে এক যুবদল কর্মীকে জবাই করে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

ডিস ব্যবসাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। তবে এ ঘটনায় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

শুক্রবার দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত সাইদুল ইসলাম পাহাড়তলী থানাধীন সাগরিকার মুরগীর ফার্ম এলাকার আরবান আলী মাঝির বাড়ির মৃত সেলিম মিয়ার ছেলে। তিনি পেশায় কেবল অপারেটর ব্যবসায়ী বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সাগরিকা মুরগী ফার্ম এলাকায় সোহেল নামে একজনের সঙ্গে সাইদুল ইসলামের দীর্ঘদিন ধরে ব্যবসায়িক বিরোধ চলছিল। শুক্রবার দুপুরে বাসার সামনে থেকে সোহেলসহ তার লোকজন সাইদুল ইসলামকে ধরে নিয়ে যায়। আলমতারা পুকুর পাড় এলাকায় নিয়ে ছুরিকাঘাত করার পরে তাকে ছুরি দিয়ে জবাই করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

খবর পেয়ে গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় পুলিশ।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান শীর্ষ নিউজকে জানান, সাইদুল কোনো দলের সঙ্গে জড়িত নয়। ব্যক্তিগত বিরোধের জের ধরে সাইদুলকে প্রতিপক্ষের লোকজন বাসা থেকে ডেকে আলমতারা পুকুর পাড় এলাকায় নিয়ে যায় এবং তাকে ছুরিকাঘাত ও গলায় ছুরি দিয়ে জবাই করে হত্যা করে।

এ ঘটনায় জড়িত চিহ্নিতদের ধরতে পুলিশের অভিযান চলছে বলে জানান তিনি।

তবে ১১ নম্বর দক্ষিণ কাট্টলী ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক জসীম উদ্দিন জিয়ার দাবি সাইদুল ইসলাম ওয়ার্ড যুবদলের সক্রিয় কর্মী। তার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক রাজনৈতিক মামলা রয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জহিরুল ইসলাম শীর্ষ নিউজকে বলেন, পাহাড়তলী থানার মুরগীর ফার্মের কাজীর পুকুর পাড় এলাকায় ডিস ব্যবসাকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন সাইদুর রহমানকে জবাই করে। পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ মর্গে রাখা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category