শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
ফরিদগঞ্জে বাজার মনিটর করেছে বিশেষ টাস্কফোর্স ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কুপিয়ে আহত ফরিদগঞ্জে মুক্তিযোদ্ধা হাসান রাজা পাটওয়ারীর দাফন সম্পন্ন বয়স বাড়িয়ে মুক্তিযোদ্ধা ভাতা, বয়স কমিয়ে রাজউকে চাকরি ঝুলে আছে খেলাপি ঋণের ২০ হাজার মামলা গণপিটুনিতে নিহত চেয়ারম্যান সেলিম খানের সেই অস্ত্র উদ্ধার রামদাসেরবাগ তা’লীমুল কোরআন নূরানী মাদ্রাসার পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ অনুপ্রবেশকারীদের বিএনপির কোন কমিটিতেই স্থান হবেনা : উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল খালেক পাটওয়ারী রূপসা উত্তর ইউনিয়নের ৭ ও ৮ নং ওয়ার্ড বিএনপির দ্বি- বার্ষিক সম্মেলন সম্পন্ন বাংলাদেশের জাতীয় স্বার্থ রক্ষাই বর্তমান সরকারের অগ্রাধিকার: নৌপরিবহন উপদেষ্টা

শিগগিরই রাজন হত্যা মামলার চার্জশিট: আইনমন্ত্রী

Reporter Name / ২৬ Time View
Update : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০১৫

জিটিবি নিউজ ডেস্ক ঃ সিলেটে শিশু সামিউল আলম রাজন হত্যা মামলার অভিযোগপত্র আগামি তিন/চার দিনের মধ্যে দেওয়া হবে বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। গতকাল বৃহস্পতিবার সকালে বিচার প্রশাসন প্রশিক্ষণ ইন্সটিটিউটে নতুন নিয়োগপ্রাপ্ত সহকারী জজদের বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন শেষে সাংবাদিকদের এ কথা বলেন মন্ত্রী।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে রাজন হত্যা মামলাটি তড়িৎ গতিতে ও দৃষ্টান্তমূলক বিচারের ব্যবস্থা করা হবে। স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে আমি কথা বলেছি, আমাকে তিনি আশ্বস্ত করেছেন, আগামি তিন/চার দিনের মধ্যে এই মামলার অভিযোগপত্র দাখিল হবে।আইনমন্ত্রী বলেন, এই মামলার অভিযোগপত্র দালিখ হলে দ্রুত বিচার ট্রাইব্যুনালে এই মামালাটির বিচার করার ব্যবস্থা করবো। একই সাথে বিচার কাজ যেন দ্রুত শেষ হয় সেই বিষয়ে প্রসিকিউশনের মাধ্যমে নিশ্চিত করবো।
তিনি বলেন, এ রকম অপরাধ যাঁরা করে, তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়াই আমাদের উদ্দেশ্য। ভবিষতে এরকম অপরাধ কেউ যেন দুঃস্বপ্নেও না দেখে, তা যেন বাস্তবে রূপান্তরিত হতে না পারে সেই ব্যবস্থা করা। গত ৮ জুলাই সকালে চুরির অপবাদ দিয়ে পৈশাচিক নির্যাতন চালিয়ে ১৩ বছরের শিশু সামিউল আলম রাজনকে হত্যা করা হয়। শিশু রাজনকে পেটানোর ভিডিও ফুটেজ ধারণ করে নির্যাতনকারীরাই ইন্টারনেটে ছড়িয়ে দেন। ২৮ মিনিটের ওই ভিডিওচিত্র দেশ-বিদেশে তোলপাড় সৃষ্টি করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category