শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:১৩ অপরাহ্ন
শিরোনাম :
ফরিদগঞ্জে বাজার মনিটর করেছে বিশেষ টাস্কফোর্স ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কুপিয়ে আহত ফরিদগঞ্জে মুক্তিযোদ্ধা হাসান রাজা পাটওয়ারীর দাফন সম্পন্ন বয়স বাড়িয়ে মুক্তিযোদ্ধা ভাতা, বয়স কমিয়ে রাজউকে চাকরি ঝুলে আছে খেলাপি ঋণের ২০ হাজার মামলা গণপিটুনিতে নিহত চেয়ারম্যান সেলিম খানের সেই অস্ত্র উদ্ধার রামদাসেরবাগ তা’লীমুল কোরআন নূরানী মাদ্রাসার পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ অনুপ্রবেশকারীদের বিএনপির কোন কমিটিতেই স্থান হবেনা : উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল খালেক পাটওয়ারী রূপসা উত্তর ইউনিয়নের ৭ ও ৮ নং ওয়ার্ড বিএনপির দ্বি- বার্ষিক সম্মেলন সম্পন্ন বাংলাদেশের জাতীয় স্বার্থ রক্ষাই বর্তমান সরকারের অগ্রাধিকার: নৌপরিবহন উপদেষ্টা

লালমনিরহাট সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

Reporter Name / ২৩ Time View
Update : শুক্রবার, ২৭ নভেম্বর, ২০১৫

লালমনিরহাট: জেলার হাতীবান্ধা সীমান্তে ভারতীয় বিএসএফের গুলিতে অমূল্য চন্দ্র বর্মণ (৩৮) নামের এক বাংলাদেশি নিহত হয়েছে। তিনি উপজেলার গোতামারী ইউনিয়নের দইখাওয়া এলাকার মহেশ চন্দ্র বর্মণের ছেলে। বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে ওই উপজেলার দইখাওয়া সীমান্তের ৯০১ নম্বর মেইন পিলারের ৬ নম্বর সাব পিলার সীমান্তে বিএসএফের গুলিতে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও বিজিবি জানান, হাতীবান্ধা উপজেলার দইখাওয়া সীমান্তের ৯০১ নম্বর মেইন পিলারের ৬ নম্বর সাব পিলার সীমান্তে গরু ব্যবসায়ীর একটি দল ভারতের অভ্যন্তরে গরু আনতে যায়। এ সময় ভারতীয় সীমান্তরক্ষী ২১ নং বিএসএফ’র বড়মরিচা ক্যাম্পের টহলরত সদস্যরা তাদেরকে লক্ষ্য করে গুলি বর্ষন করে। এতে গুলিবিদ্ধ হয় অমূল্য চন্দ্র বর্মণ। গুলিবিদ্ধ অবস্থায় অন্যদের সঙ্গে দৌড়ে বাংলাদেশের ভিতরে নিজ বাড়ীতে প্রবেশ করে মারা যান অমুল্য চন্দ্র।

খবর পেয়ে হাতীবান্ধা থানা পুলিশ শুক্রবার সকালে লাশ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে বলে নিশ্চিত করেন থানার ওসি আব্দুল মতিন প্রধান।

লালমনিরহাট-১৫ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল আহমদ বজলুর রহমান হায়াতী খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, গুলি করে বাংলাদেশী হত্যার প্রতিবাদে বিএসএফকে প্রতিবাদ পত্র প্রেরন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category