শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
শিরোনাম :
ফরিদগঞ্জে বাজার মনিটর করেছে বিশেষ টাস্কফোর্স ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কুপিয়ে আহত ফরিদগঞ্জে মুক্তিযোদ্ধা হাসান রাজা পাটওয়ারীর দাফন সম্পন্ন বয়স বাড়িয়ে মুক্তিযোদ্ধা ভাতা, বয়স কমিয়ে রাজউকে চাকরি ঝুলে আছে খেলাপি ঋণের ২০ হাজার মামলা গণপিটুনিতে নিহত চেয়ারম্যান সেলিম খানের সেই অস্ত্র উদ্ধার রামদাসেরবাগ তা’লীমুল কোরআন নূরানী মাদ্রাসার পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ অনুপ্রবেশকারীদের বিএনপির কোন কমিটিতেই স্থান হবেনা : উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল খালেক পাটওয়ারী রূপসা উত্তর ইউনিয়নের ৭ ও ৮ নং ওয়ার্ড বিএনপির দ্বি- বার্ষিক সম্মেলন সম্পন্ন বাংলাদেশের জাতীয় স্বার্থ রক্ষাই বর্তমান সরকারের অগ্রাধিকার: নৌপরিবহন উপদেষ্টা

বগুড়ায় শিয়া মসজিদে দুর্বৃত্তের ছোঁড়া গুলিতে নিহত ১: তিনজন আহত

Reporter Name / ১৯ Time View
Update : শুক্রবার, ২৭ নভেম্বর, ২০১৫

বগুড়া অফিস ঃ বগুড়ার শিবগঞ্জে মাগরিবের নামাজ শেষে শিয়া মসজিদে দুর্বৃত্তের ছোঁড়া গুলিতে মসজিদের মুয়াজ্জিম মোয়াজ্জিম হোসেন (৬০) নিহত ও তিনজন গুলিবিদ্ধ হয়েছে। গতকাল বৃহস্পতিবার শিবগঞ্জের আটমুল ইউনিয়নের হরিপুরের মোহাম্মদপুর আল মোস্তফা জামে মসজিদের মাগরিবের নামাজ শেষে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে পয়েন্ট টু বোরের ৭ রাউন্ড গুলির খোশা উদ্ধার করেছে।

 

গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন , মাওলানা শাহীনুর রহমান (৩৫), আবু তাহের মিস্ত্রী (৫৫) ও আবতাব হোসেন(৪০) । ঘটনার পর পরই আহতদের মুসল্লিরা উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাপাতালে ভর্তি করে দেয়।

 

খবর পেয়ে শিবগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে যান। সেখানে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। পুলিশ সুপার আসাদুজ্জামান ঘটনাস্থলে রয়েছেন।

 

বগুড়ার শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ আহসান হাবীব জানান, মাগরিবের নামাজের পর ৪/৫জন দুর্বৃত্ত মুছুল্লিদের দিকে গুলি ছুঁড়ে। এতে ৪ জন আহত হয়। আহত তিনজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাপাতালে নিয়ে আাসার পথে একজন মারা যান। ঘটনাস্থল থেকে পয়েন্ট টু বোরের ৭ রাউন্ড গুলির খোশা উদ্ধর করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category